1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রাজনগরে দেড়মাসের শিশুর মৃত্যু নিয়ে রহস্য

  • আপডেট টাইম : শনিবার, ১৬ জুলাই, ২০২২
  • ৪৬২ বার পঠিত

রাজনগর প্রতিনিধি :: মৌলভীবাজারের রাজনগরে তুর্য দেব নামের দেড়মাস বয়সী এক শিশুর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। শিশুটির মৃতদেহ হাসপাতাল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঠিক কি কারণে শিশুটির মৃত্যু হয়েছে তা ময়নাতদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত বলতে পারছেন না পুলিশ ও চিকিৎসকরা। শিশু তুর্য দেব উপজেলার সদর ইউনিয়নের মহাসহস্র গ্রামের সংযুক্ত আরব আমিরাত প্রবাসী ঝন্টু দেবের ছেলে। এঘটনায় এলাকায় চাঞ্চল্য দেখা দিয়েছে।

পরিবারের সদস্যরা জানান, শুক্রবার ভোর ৫টার দিকে শেষবার পাশের কক্ষ থেকে শিশুটির কান্নার শব্দ শোনা যায়। সকাল ৯টার দিকে পরিবারের অন্য সদস্যরা ডাকাডাকি করে তুর্যের মা মৌসুমী দেবকে ঘুম থেকে তুলেন। এসময় তিনি অন্য ঘরের সদস্যদের জানান শিশুটির নাক-মুখ থেকে ফেনা বের হয়ে মারা গেছে। পরে শিশুটিকে তার দাদী, চাচা, চাচী ও চাচাতো ভাই রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রতন দেবনাথসহ একদল পুলিশ হাসপাতাল থেকে শিশুটির মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছেন।

হাসপাতালে কথা হয় তুর্যের চাচী শিউলি দেবের সাথে। তিনি বলেন, ৫টার দিকে শিশুটির কান্না শুনেছি। আগেরদিনও তাকে সুস্থ মনে হয়েছে। সকালে দরজা খুলতে অন্য সদস্যরা ডাকাডাকি করতে গেলে তুর্যের মা দরজা খুলে বলেন নাক-মুখ দিয়ে ফেনা এসে সে মারা গেছে। তবুও আমরা হাসপাতালে নিয়ে এসেছিলাম। পরে এখানকার ডাক্তার জানান সে মারা গেছে।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. অসিম কুমার বিশ্বাস বলেন, পরিবারের লোকজন শিশুটিকে মৃত অবস্থায় হাসপাতালে আনেন। মৃতদেহ দেখে প্রাথমিক ভাবে ধারণা হয়েছে, হাসপাতালে আনার ২-৩ ঘন্টা আগে শিশুটির মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় বলেন, পরিবারের সদস্যদের থেকে মৃত্যুর কারণ সম্পর্কে পরিষ্কার কোনো ধারণা পাওয়া যাচ্ছে না। সুরতহাল করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ব্যাপারে থানায় অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..